Banner Before Header

রাঙামাটিতে ৩ ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সাজেক ইউনিয়নে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ-প্রসিত) তিন কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন সুনীল চাকমা (৪৫), অটল চাকমা (৪০) ও স্মৃতি চাকমা (৫০)। এ সময় কানন চাকমা নামে এক কর্মী আহত হন। হতাহতদের সবার বাড়ি বাঘাইছড়ি উপজেলায়।

বাঘাইহাট গঙ্গারাম করল্যাছড়িতে সোমবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইউপিডিএফের বাঘাইছড়ি উপজেলার সংগঠক জুয়েল চাকমা জানান, এ হত্যাকাণ্ডের জন্য নতুন ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও জনসংহতি সমিতি দায়ী।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর মুখপাত্র লিটন চাকমা বলেছেন, তারা এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

বাঘাইছড়ির সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আনোয়ার বলেছেন, ভোরে একটি বাসায় হামলা চালিয়ে তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জেনেছি। পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গেছে।

সর্বশেষ রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমাকে (৫২) গুলি করে হত্যা করা হয়। পরদিন শক্তিমান চাকমার অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের গুলিতে পাঁচজন নিহত হন। নিহতদের মধ্যে ছিলেন ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের আহ্বায়ক তপনজ্যোতি চাকমা বর্মা

Leave A Reply

Your email address will not be published.