Banner Before Header

‘খালেদাকে মুক্তি না দিলে আপনারাও মুক্তি পাবেন না’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারকে উদ্দেশ্য করে বলেছেন, খালেদা জিয়াকে মুক্তি দিন, উনাকে মুক্তি না দিলে আপনারাও মুক্তি পাবেন না।’

রাজধানীর সুপ্রিমকোর্টের শহীদ এ কে এম সিদ্দিক হলে শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল বলেন, ‘বিএনপিকে ভয় কেনো? জনগণকে এত ভয় কেন? কেন আপনারা সুষ্ঠু নির্বাচন দিতে চান না? কেন নিরপেক্ষ নির্বাচন দিতে চান না? কারণ আপনি জেনে গেছেন, আপনার জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে এসেছে। আপনি জেনে গেছেন সবাই এখন দেখছে আওয়ামী লীগ এখন রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।

তিনি বলেন, ‘আবার গর্ব করে বলে বিশ্বনেতারা আমাকে চাচ্ছে। যে দেশের জনগণ চায় না, বিশ্ব নেতারা চাইলে কি বেশিদিন টিকে থাকা যায়?’

ফখরুল বলেন, জনগণের আশা-আকাঙ্ক্ষা বাদ দিয়ে তাদের এড়িয়ে কোন কিছু করা সম্ভব নয়। অবশ্যই জনগণ যা চায় সেভাবে কাজ করতে হবে। অনেক হয়েছে, এনাফ ইজ এনাফ। এখন দয়া করে মাথার মধ্যে একটু শুভ বুদ্ধি নিয়ে আসুন, একটা অবাধ সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন এবং জনগণকে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে দিন।

Leave A Reply

Your email address will not be published.