Banner Before Header

বিশ্বকাপে খেলতে পারবেন সালাহ?

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে চোট পেয়ে মাঠ থেকে বেরিয়ে যাওয়ার পর লিভারপুল তারকা এবং বর্তমানে ফুটবল ক্রেজ মোহাম্মদ সালাহ বিশ্বকাপের মাঠে নামতে পারবেন কিনা সেটা অনিশ্চিত হয়ে পড়েছে।

ফাইনাল শেষে লিভারপুলের ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ বলেছেন, তার ইনজুরি খুবই মারাত্মক।

তবে বিশ্বকাপে সালাহর যে দলের হয়ে খেলার কথা – সেই মিশর আশাবাদী যে টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই তিনি চোট থেকে সেরে উঠবেন এবং তাদের হয়ে মাঠ কাঁপাবেন।

রেয়াল মাদ্রিদের অধিনায়ক সের্জিও রামোস খেলার ২৬ মিনিটের মাথায় সালাহকে টেনে মাটিতে ফেলে দিলে তিনি কাঁধে চোট পেয়েছেন। প্রথমে মাঠেই তাকে চিকিৎসা দেওয়া হয়। তিনি খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু আর পারেন নি। পরে তিনি ব্যথায় কাতরাতে কাতরাতে মাঠের বাইরে চলে যেতে বাধ্য হন। এসময় তিনি কাঁদছিলেন।

ফাইনালে সালাহর দল লিভারপুল ৩-১ গোলে হেরে যায় রেয়াল মাদ্রিদের কাছে এবং রেয়াল পরপর তিনবার শিরোপা জিতে হ্যাট্রিকের গৌরব অর্জন করেছে।

ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, “সালাহকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এক্স-রে করে দেখার জন্যে। আঘাতটা হয় তার কলারবোনে কিম্বা তার কাঁধে। তবে দেখে খুব একটা ভালো মনে হচ্ছে না।”তবে মিশরের ফুটবল এসোসিয়েশন টুইট করে জানিয়েছে যে সালাহর এক্স-রে করা হয়েছে। তাতে দেখা গেছে যে তার কাঁধের লিগামেন্ট মচকে গেছে।মিশরের ফুটবল কর্তৃপক্ষ আশা করছে, রাশিয়ায় বিশ্বকাপ শুরুর আগেই সালাহ এই চোট থেকে সেরে উঠবেন।

Leave A Reply

Your email address will not be published.