Banner Before Header

প্রবাসীদের পক্ষ থেকে শেখ হাসিনাকে গণসংবর্ধনা

 

ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান প্রবাসীদের জন্য অনস্বীকার্য। স্বাধীনতার পর থেকে প্রবাসীদেরকে নিয়ে শেখ হাসিনার সরকারের মতো আর কেউ ভাবেনি। তাইতো জননেত্রী শেখ হাসিনার পৃথিবীর যেই প্রান্তে যান না কেন, বাংলাদেশীরা তাদের প্রাণপ্রিয় নেত্রীকে এক নজর দেখার জন্য ছুটে আসে, বিশ্বের প্রত্যেকটি প্রান্ত থেকে জননেত্রী দেয়া হয়েছে গণ সংবর্ধনা। দেশকে আজ মধ্যম আয়ের দেশে পরিনত করে তিনি প্রবাসে বাংলাদেশীদের মান সম্মান অন্য উচ্চতায় নিয়ে গেছেন। আজ বাংলাদেশীরা প্রবাসে বিশ্ব রাজনীতিতে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কাজ ও দেশের প্রতি জননেত্রীর অবদান তুলে ধরতে একযোগে কাজ করে যাচ্ছে বিশ্ব প্রবাসী নেতা ও কর্মীরা।


মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি প্রবাসীদের কৃতজ্ঞতা এবং ভালোবাসা থেকে বিশ্ব প্রবাসী বাংলাদেশী সংস্থা প্রথমবারের মতো বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনাকে বিশাল গণ সংবর্ধনা আয়োজনের প্রস্তুতি শুরু করেছে। সেই উপলক্ষে গত ১৯ শে জুলাই হোটেল বেঙ্গল ক্যানিরা পার্ক, গুলশান ১ এ বিশ্ব প্রবাসী বাংলাদেশী সংস্থা একটি আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের সংগ্রামী সভাপতি আসাদুর খন্দকার লাইজু, সভা পরিচালনা করেন বিপ্লবী সাধারণ সম্পাদক বসিরুল আলম চৌধুরী সাবু। উক্ত আলোচনায় সভায় বক্তব্য রাখেন উক্ত সংগঠনের সহ- সভাপতি এম ডি জনি , সহ – সভাপতি নির্মল কুমার দত্ত, সহ- সভাপতি কে এন এন লিংকু, যুগ্ম সম্পাদক এম ডি নুরুল হাসান মিয়া, যুগ্ম সম্পাদক ছোট মনির, যুগ্ম সম্পাদক শ্যামল খান, দপ্তর সম্পাদক এনামুল হক , আইন সম্পাদক মোজ্জামেল হক, সাংস্কৃতিক সম্পাদক উজ্জল চক্রবতী, খাদ্য সম্পাদক শভ্র চক্রবতী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রদীপ কুমার বৈষনব, মহিলা বিষয়ক সম্পাদক কামরুল নাহার লিপি, দুর্যোগ ও প্রতিস্থাপন সম্পাদক মাজারুল ইসলাম, খন্দকার রাজিব হাসান সহ আরো অনেকে
বিশেষ আলোচনা সভা শেষে সবাই এই একযোগে এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে, আগামী সেপ্টেম্বর মাসে বিশ্ব প্রবাসীদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক বিশাল গণ সংবর্ধনা দেওয়া হবে। গণ সংবর্ধনার লক্ষ্যে যথাযত তারিখ ও স্থান নির্ধারণ করে পরবর্তী কার্যকরী সভার মাধ্যমে দেশবাসী ও প্রবাসীদের জানানো হবে।
প্রবাসীদের পক্ষ থেকে এই মহতি উদ্যোগকে সবাই সাধুবাদ জানান। সবাই একটি সফল গণ সংবর্ধনা অপেক্ষায় আছে এবং সেই লক্ষ্যে কঠোর পরিশ্রম করে চলছে।
প্রাণপ্রিয় নেত্রীর গণ সংবর্ধনার সফলতা কামনায়


ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান
প্রবাসী, জার্মানী

Leave A Reply

Your email address will not be published.