Banner Before Header

সিডনিতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

অস্ট্রেলিয়া অফিসঃ

সিডনিতে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে মিউচুয়াল হোমস ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

রোববার অস্ট্রেলিয়ার সিডনির ইঙ্গেলবার্নের পারসিভাল কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন আয়োজিত ‘মিউচুয়াল হোমস ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের মেয়র জর্জ ব্রিটিসিভিক।

সংগঠনটির সভাপতি মো. শামীম হোসেনের সভাপতিত্বে এবং শিবলী আব্দুল্লাহের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

আলেহা হকের কোরআন তেলোয়াতের পর শুরুতেই শুভেচ্ছা বক্তব্য দেন, বিশিষ্ট ব্যবসায়ী এনাম হক, অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের কাউন্সিলর ক্যারেন হান্ট, কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর শাহে জামান টিটু, কাউন্সিলর মো. হুদা, কাউন্সিলর সুমন শাহা, মিউচুয়াল হোমসের ব্যবস্থাপক পরিচালক জাবেদ হক, ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সম্পাদক রাশেদ খান, বিশিষ্ট ব্যবসায়ী রশিদ ভুইয়া প্রমুখ।

আয়োজক, স্পন্সর, আমন্ত্রিত কাউন্সিলরদেরও সম্মাননা প্রদান করা হয়। নারী বিভাগে চ্যাম্পিয়ন নার্গিস বানু, নাবিলা বানু, রানার্স আপ তানিসা ইকবাল ও ফারজানা আহমেদ এবং ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন আদিল শরিফ রবিন, আবু শাহেদ, রানার্স মামুন রহমান ও সুসান রহমানের হাতে পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, গত ৫ আগস্ট থেকে শুরু হয় চার দিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট। প্রতিযোগিতায় অস্ট্রেলিয়ার বিভিন্ন স্টেট থেকে ছেলে ও মেয়েদের মোট ৪৬টি দল অংশ নেয়। টানা দশ বছর সিডনিতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করে আসছে বাংলাদেশ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া।

Leave A Reply

Your email address will not be published.