Banner Before Header

সিডনিতে বঙ্গবন্ধুর আবক্ষ মূর্তিতে পুষ্পস্তবক অর্পণ

অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটি ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ মূর্তিতে সম্প্রতি পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের সাবেক ভিপি এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন এবং ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি, আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম।

এ সময় তারা কিছুক্ষণ দাঁড়িয়ে নীরবতা পালন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেশ ও জাতির সব বিতর্কের ঊর্ধ্বে তার আপন মহিমায় প্রতিস্থাপন করা হলে জাতি হিসেবে আমরা সবাই গৌরবান্বিত হব।

আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু আমাদের দেশ উপহার দিয়েছেন এবং তার সুযোগ্য কন্যা আধুনিক বাংলাদেশ হিসেবে উপহার দিয়েছেন।

পুষ্পস্তবক অর্পণের সময় আওয়ামী লীগের অস্ট্রেলিয়া শাখার সভাপতি মো. সিরাজুল হক, আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি গাউসুল আলম শাহজাদা, সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, আওয়ামী লীগ সিডনি শাখার সহসভাপতি জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরূপ, প্রচার সম্পাদক শাহজাহান মিলটনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় তারা প্রবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

Leave A Reply

Your email address will not be published.