Banner Before Header

বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে দেশে ফেরত পাঠানোর দাবি

জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ই-মেইলের মাধ্যমে গেল ৩০ আগস্ট (বৃহস্পতিবার) কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর কাছে বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে ফেরত পাঠানোর দাবি জানিয়ে স্মারকলিপি প্রদান করে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. আবুল হাসনাৎ মিল্টন ও নিউ সাউথ ওয়েলস রাজ্য আওয়ামী লীগের সভাপতি হাসান শিমুন ফারুক রবিন স্বাক্ষরিত ওই  ই-মেইলের প্রাপ্তি স্বীকার করে গত ৪ সেপ্টেম্বর কানাডার প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে সাড়া দেওয়া হয়েছে।

প্রত্যুত্তর দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী অফিসের এক্সিকিউটিভ করেসপন্ডেন্স অফিসার এম ব্রেডসন।

ফিরতি ই-মেইলে ব্রেডসন জানিয়েছেন, অস্ট্রেলিয়া আওয়ামী লীগ কর্তৃক প্রেরিত ই-মেইলটি গুরুত্বের সাথে পর্যালোচনা করে ইমিগ্রেশন, রিফিউজিস অ্যান্ড সিটিজেনশিপ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আহমেদ ডি হুসেনের কাছে বিবেচনার জন্য প্রেরণ করা হয়েছে।

বিবৃতিতে বঙ্গবন্ধুর অন্যতম ঘাতক নূর চৌধুরীকে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবি জানিয়ে কানাডার প্রধানমন্ত্রীর জাস্টিন ট্রুডোর কাছে পৃথিবীর বিভিন্ন দেশের আওয়ামী লীগের পক্ষ থেকে স্মারকলিপি পাঠানোর জন্য অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে ড. আবুল হাসনাৎ মিল্টন সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানান।

Leave A Reply

Your email address will not be published.