Banner Before Header

স্মার্ট ফোনের দাম কমালো ওয়ালটন

ঈদে অনেকে প্রিয়জনকে উপহার হিসেবে দিতে চান স্মার্ট ফোন। বেছে নেন ওয়ালটন। তাইতো গ্রাহকের কথা মাথায় রেখেই এবারের ঈদে স্মার্টফোনের দাম কমিয়েছে ওয়ালটন। মডেলভেদে কমেছে ৪০০ টাকা থেকে দুই হাজার টাকা পর্যন্ত।

ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, হ্রাসকৃত মূল্যে ওয়ালটন প্রিমো জেডএক্সথ্রি ২ হাজার টাকা কমে বর্তমানে পাওয়া যাচ্ছে ২৭ হাজার ৯৯০ টাকায়। প্রিমো এনএইচথ্রি লাইটের দাম কমেছে ৮৯১ টাকা। এটি এখন পাওয়া যাচ্ছে পাঁচ হাজার ৫৯৯ টাকায়। প্রিমো এনএইচথ্রিআই ৫৯১ টাকা কমে মিলছে পাঁচ হাজার ৬৯৯ টাকায়। প্রিমো জিএইট ৫০০ টাকা কমে দাম এখন ছয় হাজার ৪৯৯ টাকা। আর প্রিমো এইচএমফোর ও প্রিমো এইচ৭-এর দাম ৪০০ টাকা করে কমে বর্তমানে পাওয়া যাচ্ছে যথাক্রমে সাত হাজার ৪৯০ ও সাত হাজার ৫৯৯ টাকায়।

ফিচারে যা যা থাকছে : এ হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। এ রয়েছে ২.৫ গিগাহার্জের শক্তিশালী অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি দ্রুতগতির এলপিডিডিআর ৪ এক্স র‍্যাম এবং মালি-টি ৮৮০ গ্রাফিক্স। এর স্টোরেজ ৬৪ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর সামনে রয়েছে ২.০ অ্যাপারচার সমৃদ্ধ পি. ডি. এ. এফ প্রযুক্তির ২০ মেগাপিক্সেলের ক্যামেরা। পেছনে রয়েছে ১৩ এবং ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা। ৪ হাজার ৫৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারিতে ব্যবহৃত হয়েছে আল্ট্রা ফাস্ট চার্জিং প্রযুক্তি।

Leave A Reply

Your email address will not be published.