Banner Before Header

সাংবাদিক প্রণব সাহা আর নেই

চ্যানেল আইয়ের যুগ্ম সম্পাদক প্রণব সাহা আর নেই। সবাইকে কাঁদিয়ে চলে গেছেন না ফেরার দেশে। রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ে। খবরটি শুনে অনেকেই বিশ্বাস করতে পারছিলেন না। কাছের যারা তারা কান্না ভেঙে পড়েন। রাজধানীর মিডিয়া পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।শেষকৃত্যের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যায়নি। গ্রামের বাড়ি টাঙ্গাইলে। জন্ম ১৯৫৪ সালের ১৫ জানুয়ারি।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই প্রণব সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এদের একজন আঙ্গুর নাহার মন্টি। তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন,”মাথার উপর থেকে সরে গেল আরো একটি স্নেহের ছায়া। চ্যানেল আইয়ের যুগ্ম সম্পাদক Pranab Saha আমাদের প্রণবদা আর নেই। আজ সকালে তিনি আমাদের ছেড়ে চলে গেলেন!”
সিনিয়র সাংবাদিক সুভাষ চন্দ বাদল লিখেছেন, বন্ধু প্রনব চলে গেলো: আমার আর আমাদের পরিবারের কাছের মানুষ বন্ধু চ্যানেল আই এ র প্রনব আজ ভোরে আমাদেরকে ছেড়ে চলে গেছে।ও অসুস্থ ছিল। প্রায়ই ওকে দেখতে যেতাম।কিন্তুওর শেষ সময়টাতে কাছে থাকতে পারলাম না চিরদিন এই কষ্টটা বইতে হবে আমাকে। একটা কখা সবসময় বলতো ঈশ্বর যেনো তাকে দুই টা বছর সময় দেন যাতে একমাত্র ছেলে অভির লেখাপড়াটা শেষ দেখে যেতেপারে।কিন্তু ঈশ্বরতাকে সময় দিল না ।বাংলার বানীতে অনেকদিন একসাথে কাজ করেছি। বাংলার বানী পরিবারের সদস্য হিসাবে ওর সাথে সবার সাথে সম্পর্ক ছিল অনেক ঘনিষ্ঠ।ওর বৃদ্ধামা স্ত্রী একমাত্র পুত্র এই শোক সইবে কীভাবে জানিনা। ঈশ্বরের কাছে প্রার্থনা ওদের যেন এই শোক সইবার শক্তি দেন।প্রনব আপনাকে ভালোবাসি চিরিদন ভালোবাসবো।
অর্থকাগজ পত্রিকার সম্পাদক প্রণব কুমার মজুমদার ফেসবুকে লিখেছেন, চ্যানেল আই এর সাংবাদিক প্রণব সাহার পরলোকগমন : বাংলার বাণীতে আমার সহকর্মী এবং খেলাঘর বন্ধু ও আমার হলমেট সজ্জন মানুষ চ্যানেল আই এর যুগ্ম সম্পাদক প্রণব সাহা আর নেই ! তিনি রাজধানীর ধানমন্ডিস্থ ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ 7/6/18 সকালে পরলোকগমন করেন। আসুন তাঁর আত্মার শান্তি কামনা করি ।

সিনিয়র সাংবাদিক আশিষ কুমার দে ফেসবুকে লিখেছেন, বেসরকারি টিভি ‘চ্যানেল আই’ এর যুগ্ম সম্পাদক প্রণব সাহা আর নেই। আজ ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর প্রতি বিনম্র শ্রদ্ধা।

Leave A Reply

Your email address will not be published.