Banner Before Header

মন্ত্রীদের সঙ্গে সম্পাদক পরিষদের বৈঠক

ডিজিটাল নিরাপত্তা আইনের বিষয়ে মন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন সম্পাদক পরিষদ নেতারা। আজ রোববার দুপুর সা‌ড়ে ১২টায় সচিবালয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর কার্যালয়ে এ সভা হয়।

তথ্যমন্ত্রীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার, আইনমন্ত্রী আনিসুল হক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

এছাড়া বৈঠকে সম্পাদক পরিষদ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নিউজ টুডে’র সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, নিউ এজে’র সম্পাদক নুরুল কবীর, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বণিক বার্তার সম্পাদক দেওয়ান মো. হানিফ, যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, কালের কণ্ঠের সম্পাদক এমদাদুল হক মিলন, ইনকিলাবের সম্পাদক বাহাউদ্দিন আহমেদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি।

এর আগে গত বুধবার ডিজিটাল নিরাপত্তা আইনের বিষয়ে সম্পাদক ও সাংবাদিক নেতাদের সঙ্গে আলাদা আলাদাভাবে বৈঠকে বসার আহ্বান জানিয়ে চিঠি পাঠান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

চিঠিতে ২৭ সেপ্টেম্বর সম্পাদক পরিষদের ডাকা মানববন্ধন কর্মসূচি স্থগিত করারও অনুরোধ জানান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

Leave A Reply

Your email address will not be published.