Banner Before Header

বাংলা‌দেশ ক্লাব, মাল্টার ইফতার মাহ‌ফিল

লোকাল কাউ‌ন্সি‌লের কনফা‌রেন্স হ‌লে বাংলা‌দেশ ক্লাব, মাল্টার ইফতার ও দোয়া মাহফিল হয়েছে। সংগঠনটির প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি ম‌শিয়ার রহমা‌নের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হিসা‌বে বক্তব্য রা‌খেন স্থানীয়ন গি‌জিরা মেয়র কনরাড বোরগ মানচ।

বাংলা‌দেশ ক্লা‌বের সভাপ‌তি ম‌শিয়ার রহমান তার বক্তব্যে ব‌লেন, রমজা‌নের তাৎপর্য আমা‌দের বুঝ‌তে এবং তা থে‌কে শিক্ষা নি‌য়ে নি‌জে এবং সমাজ‌কে এগি‌য়ে নি‌তে হ‌বে। যা‌তে করে ভিন্ন ধর্মী‌দের কা‌ছে বাংলা‌দেশী এবং মুসলমান জা‌তি হি‌সে‌বে বি‌শেষ মর্যাদা অর্জনে সক্ষম হ‌তে পা‌রি।

এসময় প্রধান অ‌তি‌থি বক্ত‌ব্যে মেয়র ব‌লেন, স‌ত্যিই আমি অ‌ভিভূত হ‌য়ে‌ছি। আমি ম‌নেক‌রি এই অনুষ্ঠা‌নের মধ্য দি‌য়ে দু‌টি দেশ ও ধর্মের সুসম্পর্ক আরও দৃঢ় হ‌য়ে‌ছে।

এছাড়াও সংগঠ‌নের সাধারন সম্পাদক নাজমুল হ‌কের প‌রিচালনায় ইফতার মাহ‌ফি‌লে বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন অল মাল্টা ক‌মিউ‌নি‌টি চেয়ারম্যান, ইউনা‌টেড ন্যাশ‌নের ভাইস চেয়ারম্যান সহ স্থানীয় নেতৃবৃন্দ। উপ‌স্থিত অ‌তিথিরা জানান, ইফতার মাহ‌ফিল সহ বাংলা‌দেশ ক্লাবের সকল কার্যক্রম মাল্টার বি‌ভিন্ন পর্যা‌য়ে নতুন ধারা সৃ‌ষ্টি ক‌রে‌ছে। যা প্রবাসী‌দের সুফল ব‌য়ে আন‌বে।

বাংলা‌দেশ ক্লাব, মাল্টার ইফতার মাহ‌ফি‌লে আরও উপ‌স্থিত ছি‌লেন ‌মো: মাসুদ মিয়া, আকবর দেওয়ান, মো: উজ্জল, এইচ, এম ফয়সাল, জেনারুল ইসলাম, মো: নাঈম, পলাশ তালুকদার, ইয়া‌ছির আরাফাত, তাপু ইসলাম, ক‌বির সিকদার , ইমরান, এ কে আজাদ, লিটন মিয়া, আব্দুর র‌হিম সহ অ‌নেক‌েই।

Leave A Reply

Your email address will not be published.