Banner Before Header

কানাডা মাতাবে শাফিন ও শশী

চতুর্থ বাংলাদেশ পথমেলাকে জমজমাট করতে এবার বাংলাদেশ থেকে আসছেন ব্যান্ড মাইলস খ্যাত শাফিন আহমেদ এবং মিরাক্কেলের মঞ্চ কাঁপানো শশী।
আগামী ১লা জুলাই কানাডা ডে উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ পথমেলা আয়োজন করতে যাচ্ছে একটি জমকালো অনুষ্ঠানের। শিল্পী নির্বাচনে রয়েছে ব্যতিক্রমী চিন্তাভাবনা। আশির দশকের বিখ্যাত মাইলস ব্যান্ডের সেই সাড়া জাগানো গানগুলির সাথে থাকবে কলকাতার জনপ্রিয় অনুষ্ঠান মীরাক্কেলের কৌতুক সম্রাজ্ঞী শশীর দম ফাটানো হাসির আয়োজন। উল্লেখ্য শশীর হাস্যরসাত্মক পর্বের এই সংযোগ নিঃসন্দেহে একটি ব্যতিক্রমী ভাবনা। সাথে শাফিন আহমেদের কণ্ঠে চাঁদ তারা সূর্য, জ্বালা জ্বালা, ধ্বিকি ধ্বিকি, সে কোন দরদীয়া গানগুলি আমাদের নিয়ে যাবে সেই স্বর্ণালী অতীতে।
সাড়া জাগানো আয়োজনটিকে আলোকিত করতে মঞ্চে আরো থাকবেন সাবু শাহ, সিনথিয়া, চুমকি, লিসা, ব্যান্ড সুর ও যান্ত্রিক। আয়োজনটি অনুষ্ঠিত হবে বরাবরের মতো বার্চমাউন্ট প্লাজা (৪৬২ বার্চমাউন্ট রোড), টরন্টোতে।
পথমেলাকে সফল করতে বিশিষ্ট ব্যবসায়ী গাজী বেলায়েত হোসেনকে বাংলাদেশ পথমেলা ২০১৮ এর চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। একই সাথে বিশিষ্ট রিয়েলটর এবাদ চৌধুরীকে পথমেলার কনভেনর এবং ব্যারিস্টার ওমর জাহিদকে চীফ কো অর্ডিনেটর হিসেবে ঘোষনা দেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.