Banner Before Header

মিরপুরে ডেইলি ডোজ কিচেনের উদ্বোধন

 

মাহমুদ আহমেদ খান তুহিন : ভোজন রসিক মিরপুরবাসীদের জন্য সুসংবাদ। মিরপুর সাড়ে এগারো সিটি ক্লাবের পাশেই চালু হয়েছে ব্যতিক্রমী রেস্টুরেন্ট ডেইলি ডোজ কিচেন।

১লা জুলাই অনুষ্ঠানে দোয়া মাহফিলের পরে ফিতা কেটে রেস্টুরেন্টটির উদ্বোধন করেন কাতার চ্যারিটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ড. আমিন আল হাফিজ। এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র পরিচালক হেলাল উদ্দীন হেলাল, নর (এনজিও) এর নির্বাহী পরিচালক ইমতিয়াজ আহমেদ এবং এডভোকেট সাজ্জাদুর রহমানসহ অনেকে।

এডভোকেট সাজ্জাদুর রহমান নিউজনাউকে জানান, ডেইলি ডোজ কিচেনে ভিন্ন স্বাদের খাবারের মধ্যে স্পেশাল হচ্ছে ফিস মেনু ও মেক্সিকান খাবার। এছাড়াও কাবাব, তন্দুরি ও থাই ফুডের মানও অনেক ভাল। দাম মিরপুরের অন্যান্য নামিদামি ব্র্যান্ডের রেস্টুরেন্ট থেকে কম থাকবে।

নরের নির্বাহী পরিচালক ইমতিয়াজ আহমেদ নিউজনাউকে জানান, ডেইলি ডোজ কিচেন পরিচালনা করবে সামাজিক উন্নয়নমূলক সংগঠন-নবেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস-নর। সংগঠনটি এতিম শিশুদের জীবন-মান উন্নয়নে কাজ করে আসছে। রেস্টুরেন্ট থেকে আসার মুনাফা ব্যয় করা হবে এতিম শিশুদের কল্যাণে। রেস্টুরেন্টে শিশুদের খেলাধূলার ব্যবস্থাও রাখা হয়েছে।

ডেইলি ডোজ কিচেনের ঠিকানাঃ বাড়ী-১৫৭, রোড-২/১, ব্লক-এ, সেকশন-১২, পল্লবী, মিরপুর, ঢাকা-১২১৬।

Leave A Reply

Your email address will not be published.