Banner Before Header

নারায়ণগঞ্জে ৩ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল উপশহরে ৩ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮টার দিকে পুলিশ পূর্বাচল উপশহরের ৩শ’ ফিট সড়কের ১১ নম্বর ব্রিজের কাছ থেকে লাশগুলো উদ্ধার করে।

স্বজনদের দাবি, গত বুধবার পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সদস্য পরিচয়ে ওই তিনজনকে যাত্রীবাহী বাস থেকে তুলে নিয়ে যাওয়ার পর নিখোঁজ ছিলেন তাঁরা। তিনজনই রাজধানী ঢাকার বাসিন্দা।

যুবকেরা হলেন- রাজধানীর মহাখালীর শহীদুল্লাহর ছেলে মো. সোহাগ (৩২), মুগদা এলাকার মো. আবদুল মান্নানের ছেলে শিমুল (৩০) ও একই এলাকার আবদুল ওয়াহাব মিয়ার ছেলে নূর হোসেন ওরফে বাবু (৩০)।  এর মধ্যে শিমুল ও বাবু সম্পর্কে ভায়রা ভাই।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, নিহত যুবকদের মাথা ও শরীরে গুলির চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহত একজনের পকেট থেকে ৬৫টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।

ওসি জানান, নিহত যুবকদের স্বজনেরা লাশ শনাক্ত করেছেন। তবে ওই যুবকদের বিরুদ্ধে কোনো মামলা রয়েছে কি না, তা জানাতে পারেননি তিনি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম জানিয়েছেন, ‘নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় পাওয়া গেলে এবং অন্যান্য তথ্য হাতে আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমাদের তদন্ত শুরু হয়েছে।’

Leave A Reply

Your email address will not be published.